ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় সিমেন্ট ডিলারের দোকানে হামলা, ব্যবসায়ীকে কুপিয়ে নগদ টাকা লুট, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়াবাজার এলাকায় ফিল্মীস্টাইলে একটি সিমেন্ট ডিলারের দোকানে ঢুকে হামলা চালিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক জখমের পর দোকানের ক্যাশ থেকে লুটে নিয়ে গেছে নগদ ৩ লাখ টাকা। আজ বুধবার (২৭ ডিসেম্বর) রাত আনুমানিক সাতটার দিকে বেতুয়াবাজার চৌমুহনী পুর্বপাড়া নয়াপাড়া স্টেশন এলাকার নাজেম উদ্দিনের দোকানে ঘটেছে এ হামলার ঘটনা।

স্থানীয় লোকজন জানান, উপজেলার বিএমচর ইউনিয়নের ৯ ওয়ার্ড বেতুয়াবাজারস্থ চৌমুহনীর পুর্ব পার্শ্বে নয়াপাড়া এলাকার বাসিন্দা মনজুর আলমের ছেলে জাহেদুল ইসলামের সাথে একই এলাকার মৃত আব্দুল মোনাফের ছেলে আব্দুর রহমান গংয়ের মধ্যে জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই জেরধরে  আজ বুধবার রাত আনুমানিক সাতটার দিকে জাহেদুল ইসলামের মালিকানাধীন মার্কেটের জায়গা দখলে হামলা চালায়। পরে খবর পেয়ে নিকটস্থ মাতামুহুরী পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে পৌঁছলে দখলবাজ আবদুর রহমানের লোকজন পালিয়ে যায়।
স্থানীয় লোকজন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে চলে যাবার পর পুনরায় দখলবাজরা মার্কেটে এসে অর্তকিত সিমেন্ট দোকানদার নাজেম উদ্দিনের (৪৮) এর হামলা চালিয়ে ও কুপিয়ে জখম করে। এসময় দোকানের ক্যাশ থেকে নগদ তিন লাখ টাকা লুট করে হামলাকারীরা। ঘটনার সময় ব্যবসায়ী নাজেম উদ্দিনকে উদ্ধারে এগিয়ে আসলে নাজমুল হাসান ফারেছ ও হাবিব উল্লাহ নামের আরও দুইজনকে পিটিয়ে জখম হামলাকারী সন্ত্রাসীরা।

মার্কেট মালিক জাহেদুল ইসলাম দাবি করেন, হামলা ও দোকান থেকে টাকা লুটের ঘটনায় আব্দুর রহমান, মিজানুর রহমান, সাদ্দাম হোসেনসহ ১০/১২জনের ভাড়াটে স্বশস্ত্র দুবৃর্ত্ত দল নেতৃত্ব দিয়েছেন।

আহত নাজেম উদ্দিন বলেন, তিনি সিমেন্টের ডিলার ও হার্ড ওয়ার দোকানের মালিক। ঘটনার সময় হামলাকারী তার দোকান থেকে তিন লাখ টাকা লুট করে নিয়ে গেছে। গতকাল রাতে আহতদের চকরিয়া সরকারী হাসপাতালের ভর্তি হয়েছে।
এ ঘটনায় মার্কেট মালিক জাহেদুল ইসলাম বাদী হয়ে গতকাল রাতে চকরিয়া থানায় একটি এজাহার জমা দিয়েছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, দোকানে ঢুকে হামলা, ব্যবসায়ীকে কুপিয়ে জখম ঘটনায় একটি এজাহার পাওয়া গেছে। এব্যাপারে তদন্তের জন্য মাতামুহুরী পুলিশ ফাঁড়ির ইনচার্জকে দায়িত্ব দেওয়া হয়েছে।

তিনি বলেন, তদন্তে জড়িতদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: